সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
কালিগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

কালিগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

কালিগঞ্জ প্রতিনিধিঃ দীর্ঘদিন পরে স্বাধীনভাবে জেলা বিএনপির নেতৃবৃন্দের উপস্থিততে কালিগঞ্জ উপজেলায় সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

কালিগঞ্জে উপজেলা বিএনপির উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ আগস্ট) বিকাল ৪ টায় উপজেলা বিএনপির আহবায়ক ও কুশুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম এর সভাপতিত্বে এবং সদস্য সচিব ডাঃ শেখ শফিকুল ইসলাম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জুলফিকার সাফুই, যুগ্ম আহবায়ক আনিছুর রহমান হাবিবুল্লাহ, কৃষ্ণনগর আহবায়ক আল মাহমুদ ছট্টু, বিষ্ণুপুর আহবায়ক জিএম রফিকুল ইসলাম, সিনিঃ যুগ্ম আহবায়ক এম হাফিজুর রহমান শিমুল, সদস্য সচিব আজিজুর রহমান খান, মৌতলা সদস্য সচিব কাজী পলাশ, রতনপুর আহবায়ক রফিকুল ইসলাম বাবু মেম্বর, ধলবাড়িয়া আহবায়ক রেজাউল করিম, মথুরেশপুর আহবায়ক মেম্বর বদরুজ্জামান বদরু, সৈয়দ হাসানাত আলী, দঃশ্রীপুর সদস্য সচিব এসএম মোতাহার হোসেন ও উপজেলা যুবদলের আহবায়ক শেখ আলাউদ্দীন সোহেল প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ। উল্লেখ্য যে, আগামী বুধবার (১৪ আগস্ট) বিকাল ৪ টায় কালিগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলীসহ নেতৃবৃন্দের উপস্থিততে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। এ লক্ষেই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড